শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আটপাড়ার সপ্তাহব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন ও জন সচেতনতামূলক সভা অনুষ্ঠিত নদে অবৈধ বালু উত্তোলনের মহোৎসব ভাঙছে তীর, ঝুঁকিতে জমি, বাড়িসহ অন্যান্য স্থাপনা বাবা ও মেয়ে  ঢুকতে পারছে না নিজ বাড়িতে সহায় সম্বল নিয়ে ছুটছেন এদিক-সে-দিক ॥ সারাদেশে ন্যায় মদনে ভূমি সপ্তাহ পালিত হয়েছে। অপসাংবাদিকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন সাংবাদিক শাহীন কোটা পুনর্বহাল আদেশের বিরুদ্ধে গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ  উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসনের সহযোগিতায় পুলিশী প্রহরায় কেন্দুয়ায় এক গ্রামের ভোটাররা অন্যগ্রামের কেন্দ্রে ভোট দিয়েছে  ঐতিহাসিক রাজগৌরীপুরের ইতিহাস সংরক্ষণে স্মারকলিপি প্রদান বর্ণাঢ্য শোভাযাত্রা ও গাছের চারা বিতরণের মধ্যে দিয়ে জাতীয় চা দিবস পালিত   নব্বইয়ের তুখোড় ছাত্র নেতা শফি আহম্মেদ আর নেই

তালাক দিয়ে ৩৫ বিলিয়ন ডলারের মালিক হবেন মেলিন্ডা গেইটস!

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৪৭৬ বার পড়া হয়েছে

মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা, বিশ্বধনী বিল গেইটস তাঁর মৃত্যুর পরে সকল সহায় সম্পত্তি বিল এন্ড মেলিন্ডা গেইটস ফাউন্ডেশনের নামে উইল করে দিয়েছেন। তাঁর মৃত্যুর পরে প্রতিটা সন্তান ১০ মিলিয়ন ডলার করে পাবেন, স্ত্রীও পাবেন মাত্র ১০ মিলিয়ন ডলার।
আমেরিকার আইনে স্বামী স্ত্রীর ডিভোর্স হলে বৈবাহিক কালীন সময়ে অর্জিত সকল নগদ অর্থ ও সম্পত্তির ৫০% হিসাবে পেয়ে থাকেন- স্বামী এবং স্ত্রী, অর্থাৎ অর্ধেক অর্ধেক।
মানবিকতায় উদার স্বামী বিল গেইটসের কামানো সম্পত্তি এতো সহজে ছেড়ে দেবেন মেলিন্ডা? না, হতেই পারেনা। তাই তালাক দিয়েছেন স্বামীকে।
বিল গেইটস জীবিত আছেন তাই সম্পত্তির অর্ধেক হিসাবে আমেরিকার আইন অনুযায়ী মেলিন্ডা গেইটস পাবেন প্রায় ৩৫ বিলিয়ন ডলার। বিল গেইটসের মৃত্যু পর্যন্ত অপেক্ষা করলে পাবেন ১০ মিলিয়ন ডলার মাত্র!
তাহলে নগদ ৩৫ বিলিয়ন ডলার ভালো নাকি স্বামী মারা গেলে মাত্র ১০ মিলিয়ন ডলার ভালো?
ধূর্ত মহিলা মানবতার সেবাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে জীবিত স্বামীকে তালাক দিয়ে বনে গেলেন অন্যতম বিলিয়নেয়ার!
অসহায় মানবতার সেবায় মেলিন্ডার মন কাঁদেনা, তিনি এখন ৩৫ বিলিয়ন ডলারের আশায় তালাক পাঠালেন বিল গেইটসের কাছে। ব্যাস মিউচুয়াল ডিভোর্স!
নারীদের প্ররোচনায় পৃথিবীর অনেক সাম্রাজ্য ধ্বংস হয়েছে তবে নারীর প্ররোচনায় কোন পুরুষ রাজা হয়েছে এমন ইতিহাস কোথাও আছে বলে আমি জানিনা!
তারপরেও নারীরা মায়ের জাত তাই “সালাম আপনাদের!”

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin