সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ফেরী নৌকা ডুবে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ  নেত্রকোনায় মডেল থানা পুলিশের অভিযানঃ ৪১০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যাবসায়ী আটক

নেত্রকোনা সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী দেওয়ান বাঁধন

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ্
  • আপডেটের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৪ বার পড়া হয়েছে

নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাবেক কাউন্সিলর, যুবলীগের পরীক্ষিত নেতা দেওয়ান বাঁধন।

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল যুবলীগের কার্যক্রমকে আরো বেশী গতিশীল ও তৃণমূল পর্যায়ে সু-সংগঠিত করার লক্ষ্যে সারা দেশের ন্যায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেত্রকোনা জেলা শাখাকে নির্দেশনা প্রদান করেন। এরই আলোকে জেলা যুবলীগ গত ২০ সেপ্টেম্বর নেত্রকোনা সদর উপজেলা কমিটিকে শক্তিশালী করার লক্ষ্যে সভাপতি সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের জীবন বৃত্তান্ত আহবান করে। তারই প্রেক্ষিতে যুবলীগের দীর্ঘদিনের নিবেদিত প্রাণ, ত্যাগী ও পরীক্ষিত কর্মী হিসেবে পরিচিত দেওয়ান বাঁধন তার হাজারো কর্মী সমর্থকদের নিয়ে বিশাল শো-ডাউন করে শনিবার বিকাল ৩টার দিকে দলীয় কার্যালয়ে জেলা নেতৃবৃন্দের কাছে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে তার জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। তিনি বিগত ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা পৌর যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়কের এবং নেত্রকোনা পৌরসভার নির্বাচনে ২ নং ওয়ার্ড যুবলীগ নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়কের দায়িত্ব সফলতার সাথে পালন করে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে বলিষ্ট ভূমিকা রাখেন। দেওয়ান বাঁধন প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথের সামনের সারিতে থেকে শেখ হাসিনার একজন বিশস্থ লড়াকু সৈনিকের ভূমিকা পালন করে আসছেন। এছাড়াও দেওয়ান বাঁধন বিভিন্ন শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি সামাজিক কর্মকান্ডের পাশাপাশি প্রতিটি দুর্যোগকালীন সময়ে ক্ষতিগ্রস্থ লোকজনের পাশে থেকে মানবিকতার হাত বাড়িয়ে দেন।

 

দেওয়ান বাঁধন এ প্রতিনিধিকে বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। আমি বাল্যকাল থেকেই দেখেছি, আমার পরিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সাহসী কন্যা শেখ হাসিনার আহবানে প্রতিটি আন্দোলন সংগ্রামে বলিষ্ট ভূমিকা পালন করে আসছেন। তারই ধারাবাহিকতায় ছাত্র জীবন থেকেই আমি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়ি। দল আমাকে যখন যে দায়িত্ব দিয়েছে, আমি সফলতার সাথে সেই দায়িত্ব পালন করেছি। বর্তমানে আমি যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। দলের বিপুল সংখ্যক নেতাকর্মীদের আগ্রহে ও তাদের উৎসাহ, অনুপ্রেরণায় আমি সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। দলের নেতৃবৃন্দ যদি আমাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেন, তাহলে আমি আমার মেধা, মননশীলতা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে যুবলীগকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে অধিকতর শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে যাবো।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin