শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আটপাড়ার সপ্তাহব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন ও জন সচেতনতামূলক সভা অনুষ্ঠিত নদে অবৈধ বালু উত্তোলনের মহোৎসব ভাঙছে তীর, ঝুঁকিতে জমি, বাড়িসহ অন্যান্য স্থাপনা বাবা ও মেয়ে  ঢুকতে পারছে না নিজ বাড়িতে সহায় সম্বল নিয়ে ছুটছেন এদিক-সে-দিক ॥ সারাদেশে ন্যায় মদনে ভূমি সপ্তাহ পালিত হয়েছে। অপসাংবাদিকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন সাংবাদিক শাহীন কোটা পুনর্বহাল আদেশের বিরুদ্ধে গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ  উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসনের সহযোগিতায় পুলিশী প্রহরায় কেন্দুয়ায় এক গ্রামের ভোটাররা অন্যগ্রামের কেন্দ্রে ভোট দিয়েছে  ঐতিহাসিক রাজগৌরীপুরের ইতিহাস সংরক্ষণে স্মারকলিপি প্রদান বর্ণাঢ্য শোভাযাত্রা ও গাছের চারা বিতরণের মধ্যে দিয়ে জাতীয় চা দিবস পালিত   নব্বইয়ের তুখোড় ছাত্র নেতা শফি আহম্মেদ আর নেই

শেখ হাসিনা বিশ্ব বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণসহ সামগ্রিক কার্যক্রম গতিশীল করার দাবীতে বিক্ষুব্ধ নেত্রকোনাবাসীর মানববন্ধন

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ্
  • আপডেটের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৫৩ বার পড়া হয়েছে

শেখ হাসিনা বিশ্ব বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণসহ সামগ্রিক কার্যক্রম গতিশীল করার দাবীতে সোমবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত পৌরসভার সামনের সড়কে বিশাল মানববন্ধন করেছে বিক্ষুব্ধ নেত্রকোনাবাসী।
মানববন্ধনে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা প্রেসকাবের সহ-সভাপতি লেখক সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, শিল্পকলা একাডেমীর সাবেক সম্পাদক এডভোকেট সানাওয়ার হোসেন ভূঁইয়া, শিকড়ের সম্পাদক জিয়াউর রহমান খোকন, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাঈনুল হক কাশেম, প্রেসকাবের সম্পাদক এম মুখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ্, মধুমাছি কঁচি-কাচার মেলার সংগঠক ও মিতালীর সাবেক সাধারণ সম্পাদক এ টি এম এ রাজ্জাক, এ আর এফ বি’র চেয়ারম্যান, প্রেসকাবের দপ্তর ও লাইব্রেরী সম্পাদক দিলওয়ার খান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ভজন দাস, টেলিভিশন সাংবাদিক ফোরামের সম্পাদক আনিছুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও নেত্রকোনা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ্ ইমরান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মানসম্মত উচ্চতর শিক্ষা বিস্তার ও পিছিয়ে পড়া অবহেলিত জেলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে বর্তমান প্রধানমন্ত্রী নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ব দ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ নেন। এরই ধারাবাহিকতায় বিশ্ব বিদ্যালয়ের স্থান নির্ধারণ ও জমি অধিগ্রহনের কাজ শেষ হয়েছে। বিশ্ব বিদ্যালয় ক্যম্পাসের ভূমি উন্নয়ন ও অবকাঠামো নির্মাণের জন্য চারটি প্রকল্প গ্রহণ করা হয়। প্রকল্পের মেয়াদ শেষ হতে চললেও এখনও প্রকল্পের কাজ শুরুই হয়নি। বক্তারা শেখ হাসিনা বিশ্ব বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণসহ সামগ্রিক কার্যক্রম গতিশীল করার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin