শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

অবশেষে ইউএনওর উদ্যোগে নিরসন হলো স্কুলের সীমানা ও রাস্তার জটিলতা

সুপক রঞ্জন উকিল, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩২ বার পড়া হয়েছে
ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ভাংনামারি ইউনিয়নের নাপ্তের আলগি বাজারে রাস্তার পাশের অবৈধ স্থাপনাসমূহ  উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে নাপ্তের আলগি বাজারের  অবৈধ স্থাপনা উচ্ছেদে এ অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ । এসময় ওই এলাকার রাস্তার পাশে গড়ে ওঠা পাকা-আধাপাকা ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। ভাংনামারি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ আবুল হাশেম  এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য  মাইকিং করে  প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় ইউএনও স্যার কর্তৃক সকালে বুলডোজার দিয়ে এ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
উচ্ছেদ অভিযান পরিচালনার আগে সার্ভেয়ারের মাধ্যমে সরকারী  জমির সীমানা নির্ধারণ করে লাল দাগ দিয়ে চিহ্নিত করা হয়। উচ্ছেদ অভিযানে এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা করেন বলে তাদের  কৃতজ্ঞতা ও ধন্যবাদ দেন ইউএনও।
উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন বলেন নাপ্তের আলগি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা জটিলতা নিরসন হয়েছে। এখন দ্রুতই সীমানা প্রাচীর নির্মাণের উদ্যোগ নেয়া হবে। ভাংনামারি ইউনিয়নের চেয়ারম্যান নেজামুল হক বলেন আইআরডিপি-৩ প্রকল্পের এলজিইডি রাস্তার কাজ বাজার অংশে এতদিন বন্ধ ছিল, এখন শুরু হবে আশা করা যায়। এছাড়াও এ উচ্ছেদের ফলে রাস্তা, মাজার,নাপ্তের আলগি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা জটিলতা, ঈদগাহের সীমানা জটিলতা নিরসন হয়েছে।
নাপ্তের আলগি বাজার কমিটির সভাপতি আফজাল হোসেন বলেন বিষয়টি দীর্ঘ দিনের প্রত্যাশা ছিল এলাকাবাসীর, এর ফলে নাপ্তের আলগি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা জটিলতা ও এলজিইডি রাস্তার কাজ দ্রুত শেষ হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin