শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ।

বিশেষ প্রতিনিধি আংগুর রহমান ভূইয়া
  • আপডেটের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০২ বার পড়া হয়েছে

নেত্রকোনার মদন উপজেলার শহীদ স্মরণিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি প‌রীক্ষার্থী‌দের বিদায় উপল‌ক্ষে বা‌র্ষিক মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

রোজ রবিবার (১১ফেব্রুয়ারী) সকালে শহীদ স্মরণিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বা‌র্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা একাডেমিক সুপারভাইজার জোসনা আক্তার।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জহিরুল ইসলাম মাসুদ , প্রধান শিক্ষক আক্কাস উদ্দিন, ম্যানেজিং কমিটির সকল সদস্য, মদন উপজেলা বাংলাদেশ প্রেসক্লাব (সভাপতি) হাবিবুর রহমান এবং সাধারণ সম্পাদক আঙ্গুর রহমান ভূঁইয়া, শিক্ষার্থীদের অ‌ভিভাবক, শিক্ষার্থী এবং এলাকার গন্যমান্য ব্য‌ক্তিবর্গ এ সময় উপ‌স্থিত ছি‌লেন।

মদন শহীদ স্মরণিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (সভাপতি) উপজেলা মাঘান ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম (মাসুদ),তিনি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,আজ যারা দীর্ঘ পাঁচ বছর পড়ালেখা শেষ করে আমাদের এই বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার জন্য বিদায় নিয়ে চলে যেতে হচ্ছে তোমাদের ভবিষ্যৎ মঙ্গল কামনা করি, এবং সকল বিদায়ী ছাত্রীদের এসএসসি পরীক্ষার ফলাফল ভাল হোক সকলের প্রতি এই কামনা।

অনুষ্ঠা‌নের স্বাগত বক্তব্য রা‌খেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ৮ বালিকা উচ্চ বিদ্যালয় সম্মান বয়ে আনবে, এটাই তোমাদের প্রতি আশা ও দোয়া কামনা করি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin