শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আটপাড়ার সপ্তাহব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন ও জন সচেতনতামূলক সভা অনুষ্ঠিত নদে অবৈধ বালু উত্তোলনের মহোৎসব ভাঙছে তীর, ঝুঁকিতে জমি, বাড়িসহ অন্যান্য স্থাপনা বাবা ও মেয়ে  ঢুকতে পারছে না নিজ বাড়িতে সহায় সম্বল নিয়ে ছুটছেন এদিক-সে-দিক ॥ সারাদেশে ন্যায় মদনে ভূমি সপ্তাহ পালিত হয়েছে। অপসাংবাদিকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন সাংবাদিক শাহীন কোটা পুনর্বহাল আদেশের বিরুদ্ধে গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ  উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসনের সহযোগিতায় পুলিশী প্রহরায় কেন্দুয়ায় এক গ্রামের ভোটাররা অন্যগ্রামের কেন্দ্রে ভোট দিয়েছে  ঐতিহাসিক রাজগৌরীপুরের ইতিহাস সংরক্ষণে স্মারকলিপি প্রদান বর্ণাঢ্য শোভাযাত্রা ও গাছের চারা বিতরণের মধ্যে দিয়ে জাতীয় চা দিবস পালিত   নব্বইয়ের তুখোড় ছাত্র নেতা শফি আহম্মেদ আর নেই

কেন্দুয়ায় দলপা ইউপির স্বতন্ত্র প্রার্থী অলির সংবাদ সম্মেলন।

মাঈন উদ্দিন সরকার রয়েল
  • আপডেটের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৩৬৮ বার পড়া হয়েছে

আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা জেলার কেন্দুয়ার ৩নং দলপা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান খান পাঠান (অলি) । দলপা ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কেন্দুয়া পৌরসভার একটি হোটেলে সংবাদ সম্মেলন করেছেন।

রোববার বিকালে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী উপস্থিত সাংবাদিকদের সামনে লিখিত বক্ত্যব পাঠকরেন। এসময় তিনি উল্লেখ করেন, ৩নং দলপা ইউনিয়নে আমার প্রতিপক্ষ প্রার্থী গত ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে বিপুল ব্যবধানে পরাজিত হন।

এবারও তিনি দলীয় প্রতীক পেয়েছেন। তিনি দলীয় প্রতীক এবং তার বাবা বর্তমান বিনা প্রতিদ্বন্দিতায় কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিধায় বাবার ক্ষমতার বলে এবং দলীয় প্রতীকের দোহাই দিয়ে আমার সাধারন জনগণকে ভয়ভীতি দেখিয়ে অবৈধ পন্থায় সে জোর পূর্বক চেয়ারম্যান হওয়ার চেষ্টারত আছে। কারন তার জনগনের কাছে কোন গ্রহণযোগ্যতা এবং সাধারন জনগণের সাথে সম্পৃক্ততা নেই।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থীর অভিযোগের বিষয়ে জানতে উপজেলার ৩নং দলপা ইউনিয়নের নৌকা মার্কার মনোনীত প্রার্থীর বাবা কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধ মো.নুরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি গনমাধ্যম কর্মীদের জানান,স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর রহমান খান পাঠান (অলি) এর অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি আরও জানান,জনগণ সকল ক্ষমতার উৎস। জনগণের রায় আমরা মাথা পেতে মেনে নেব। আমরা কাউকে হুমকি ধমকি দেইনি। ওল্টো স্বতন্ত্র প্রার্থীই আমাদের লোকজনকে হুমকি দিচ্ছে। বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী উল্টো নৌকার প্রার্থীর সমর্থকদের উপর এলাকায় বিভিন্ন রকম চাপ সৃষ্টি করে এসে এখন কেন্দুয়ায় বসে সংবাদ সম্মেলন করছেন। তিনি আরো বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থীর বিরুদ্ধে, তারা উপজেলা নির্বাচন কর্মকর্তার ও রির্টানিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করবেন। উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম আরও জানান, আমরা নির্বাচনের সকল আচরণ বিধি মেনেই নির্বাচনী কার্যক্রম করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin