শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

চাঁদাবাজি বন্ধের দাবীতে স্বারকলিপি পেশ

সুপক রন্জন উকিল, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৩২ বার পড়া হয়েছে
ময়মনসিংহের গৌরীপুরে (১৮ এপ্রিল) সোমবার উপজেলার বোকাইনগরের ইউনিয়নের  রিক্সা, অটো রিক্সা  চালক, ও মালিকগন  পৌরসভার নামে চাঁদাবাজি বন্ধের দাবীতে উপজেলা নির্বাহী  কর্মকর্তার  বরাবরে স্বারকলিপি পেশ করে।
দুপুর দুইটায় উপজেলা পরিষদের আমতলা চত্বরে উপজেলা  নির্বাহী  কর্মকর্তা  হাসান মারুফের কাছে স্বারকলিপি  প্রদান করে।
এ সময় উপস্থিত ছিলেন বোকাইনগরের ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  সোহেল রানা পাপ্পু।
স্বারকলিপি  প্রদান কালে কাশিম পুরের রিক্সা ডাইভার আঃ মোতালেব,বাহাদুর পুরের সিরাজ পাগল,বাঘবেরের জয়নাল আবেদীনও বোকাইনগরের  সিদ্দিক বক্তব্য  রাখেন।
স্বারক লিপিতে উল্লেখ করা হয় প্রতিদিন রিক্সা, আটো রিক্সা বের হইলে বিভিন্ন  রাস্তা আটকিয়ে ১০ টাকা করে চাঁদা তুলে। যা আমাদের পক্ষে বহন করা সম্ভব নয়।
উপজেলা নির্বাহী  কর্মকর্তা হাসান মারুফ তাদের আশ্বস্ত করে বলেন, আজ থেকে চাঁদা উঠানো স্থগিত  করা হলো। পরে পৌরসভার  মেয়র ঢাকা থেকে আসলে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত  নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin