শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে নেত্রকোনার ৫ আসনে ৫ আওয়ামীলীগ প্রার্থীসহ মোট ৩৬ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সিনিয়র রিপোর্টার এ.কে.এম আব্দুল্লাহ
  • আপডেটের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৬ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনে নেত্রকোনা জেলার ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগের ৫ জন, জাতীয় পার্টির ৫ জন, স্বতন্ত্র ১১ জন সহ অন্যান্য দলের মোট ৩৬ জন প্রার্থী মনোনয়র পত্র দাখিল করেছেন।

তার মধ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৫টি আসনে ১১ জন নির্বাচনে লড়বেন নৌকার বিপক্ষে, এরা সবাই দলীয় মনোনয়ন না পেয়ে নিবার্চনে অংশ নিচ্ছেন। আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখে জেলার ৫টি আসনের আওয়ামীলীগের ৫ প্রার্থীসহ অন্যান্যদলের মোট ৩৬ প্রার্থী তাদের মনোনয়রপত্র জেলা রির্টানিং ও সহকারী রির্টানিং কর্মকর্তার কাছে জমা দিয়েছেন।

নেত্রকোনার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাহেদ পারভেজ জানান, নেত্রকোনা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনে আওয়ামীলীগের প্রার্থী মোশতাক আহমেদ রহী ছাড়াও জাতীয় পার্টি থেকে গোলাম রব্বানী, জাকের পার্টি থেকে ছমির উদ্দিন, বাংলাদেশে সাংস্কৃতিক জোট থেকে প্রার্থী আহমদ শফী, স্বতন্ত্র হিসেবে জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা, আফতাব উদ্দিন সহ মোট ৬ জন জমা দিয়েছেন।

নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনে আওয়ামীলীগের প্রার্থী বর্তমান সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু ছাড়াও জাতীয় পার্টি থেকে মোছাঃ রহিমা আক্তার (আসমা সুলতানা), জাকের পার্টি থেকে মানিক চন্দ্র সরকার, পিপুলস পার্টি থেকে মোঃ আমজাদ হোসেন ঠাকুর, ইসলামি ঐক্যজোট থেকে মোঃ ইলিয়াস, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন থেকে এ বি এম রফিকুল হক তালুকদার, বাংলাদেশ কংগ্রেস থেকে প্রার্থী আজহারুল ইসলাম খান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক উপমন্ত্রী আরিফ খান জয়, সুব্রত চন্দ্র সরকারসহ মোট ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েনে।

নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনে আওয়ামীলীগের প্রার্থী অসীম কুমার উকিল, জাতীয় পার্টি থেকে জসীম উদ্দিন ভঁ‚ঞা, জাকের পার্টি থেকে মোঃ সুরুজ আলী, পিপুলস পার্টি থেকে আসাদুজ্জামান খান, ইসলামি ঐক্যজোট থেকে মোঃ এহ্তেশাম সারওয়ার, তৃণমূল বিএনপি থেকে মিজানুর রহমান খান, কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী রিগ্যান আহমেদ, স্বতন্ত্র হিসেবে সাবেক সংসদ সদস্য ইফতিখার উদ্দিন তালুকদার পিন্টু, সাবেক সংসদ সদস্য মঞ্জুর কাদের কৌরাইশী, মোঃ আব্দুল মতিনসহ মোট ১০জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নেত্রকোনা-৪ (মোহনগঞ্জ, মদন, খালিয়াজুরী) আসনে আওয়ামীলীগের প্রার্থী সাজ্জাদুল হাসান, জাতীয় পার্টি থেকে মোঃ লিয়াকত আলী খান এডভোকেট, জাসদ থেকে মোঃ মুশফিকুর রহমান, স্বতন্ত্র হিসেবে শফি আহমদ, তৃণমূল বিএনপি থেকে মোঃ আল মামুনসহ মোট ৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে আওয়ামীলীগের প্রার্থী আহমদ হোসেন, জাতীয় পার্টি থেকে ওয়াহিদুজ্জামান আজাদ, তৃণমূল বিএনপির প্রার্থী আব্দুল ওয়াহহাব হামিদি, স্বতন্ত্র মোঃ আনোয়ার হোসেন, মোঃ মিজবাহুজ্জামান, মো. মাজহারুল ইসলাম সোহেল ফকিরসহ মোট ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin