শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

নেত্রকোণায় ডিবির অভিযানে ইয়াবা, ইনজেকশন ও হিরোইনসহ আটক ৪

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩২০ বার পড়া হয়েছে
নেত্রকোণা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৪ জনকে আটক করেছে।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই নাফিজুল ইসলামের নেতৃত্বে গত সোমবার রাত পনে বারোটার দিকে সদর উপজেলার দক্ষিন বিশিউড়া ইউনিয়নের মহিষাটি বাজারে অভিযান চালিয়ে ৩ শত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলেন কালাচাঁনের পুত্র মোঃ আলহাদ মিয়া (৪৫) ও মৃত বাদশা মিয়ার পুত্র জজ মিয়া (৪২)।
অপরদিকে, সোমবার সকাল ১১টায় জেলা শহরের জয়নগর হাসপাতাল রোড  এলাকায় অভিযান চালিয়ে ১০পিস প্যাথেডিন ও ১ গ্রাম হিরোইনসহ হিরা মিয়ার পুত্র শিপন মিয়া (২৫) ও আব্দুল হাকিমের পুত্র অমর ফারুক (২৬) কে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মঙ্গলবার দুপুরে মামলা দায়ের করা হয়েছে। পরে তাদেরকে আদালতে প্রেরন করা হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin