শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

নেত্রকোনার কলমাকান্দার সীমান্ত এলাকায় ডিবি পুলিশের অভিযান ঃ ৭০ বোতল ভারতীয় মদসহ দুইজন আটক

সিনিয়র রিপোর্টার এ.কে.এম আব্দুল্লাহ
  • আপডেটের সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

নেত্রকোনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ বুধবার ভোরে কলমাকান্দার বটতলায় (গুনাপাড়া) অভিযান চালিয়ে ৭০ বোতল ভারতীয় মদ সহ ২জন মাদক চোরাকারবারীকে আটক করেছে।

নেত্রকোনা জেলা গোয়েন্দা শাখা (পূর্ব)-এর অফিসার ইনচার্জ মোঃ সায়েদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এস আই মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে একটি টিম বুধবার ভোর ৫টার দিকে কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী বটতলায় (গুনাপাড়া) বিশেষ অভিযান চালিয়ে সন্দেহ্ ভাজন দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের সাথে থাকা বস্তা তল্লাশী করে ৭০ বোতল ভারতীয় মদ জব্দ করে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বটতলা (গুনাপাড়া) গ্রামের শাহ্ আলমের পুত্র মোহাম্মদ আলী (৩৫) ও মৃত ফজলুল হকের পুত্র মোঃ আশিকুল ইসলাম (২০)।

তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ সীমান্তরক্ষী ও আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ভারত থেকে আমদানী নিষিদ্ধ মদ এনে এদেশে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

এ ব্যাপারে ডিবি পুলিশের এস আই মোঃ মাজহারুল ইসলাম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর বুধবার বিকালে আসামীদেরকে আদালতে হাজির করা হয়। বিজ্ঞ বিচারক আসামীদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin