শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

নেত্রকোনায় গণমাধ্যম কর্মীদের নিয়ে নির্বাচনী নীতিমালা সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে নির্বাচনী সংবাদ সংগ্রহে দায়িত্বপ্রাপ্ত সাংবাদিক/ গণমাধ্যমকর্মীগনের জন্য নীতিমালা (সংশোধিত) সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসার এই অবহিতকরণ সভার আয়োজন করে।
জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাহেদ পারভেজ এর সভাপতিত্বে অবহিত করণ সভায় নির্বাচন চলাকালে সাংবাদিকদের করনীয় ও বর্জনীয় বিভিন্ন বিষয়ে ভিডিও প্রেজেন্টেশন উপস্থাপন করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফয়েজ আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাফিকুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অমিনেষ সোম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিপিন চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশিক নূর, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আল ফয়সালসহ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটবৃন্দ।
অবহিতকরণ সভায় জেলার সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাহেদ পারভেজ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এ নির্বাচনের প্রতি দেশ বিদেশের জনগনের ব্যাপক আগ্রহ রয়েছে। একটি অবাধ সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে তিনি সাংবাদিকসহ সকলস্তরের জনগনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin