শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আটপাড়ার সপ্তাহব্যাপী ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন ও জন সচেতনতামূলক সভা অনুষ্ঠিত নদে অবৈধ বালু উত্তোলনের মহোৎসব ভাঙছে তীর, ঝুঁকিতে জমি, বাড়িসহ অন্যান্য স্থাপনা বাবা ও মেয়ে  ঢুকতে পারছে না নিজ বাড়িতে সহায় সম্বল নিয়ে ছুটছেন এদিক-সে-দিক ॥ সারাদেশে ন্যায় মদনে ভূমি সপ্তাহ পালিত হয়েছে। অপসাংবাদিকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন সাংবাদিক শাহীন কোটা পুনর্বহাল আদেশের বিরুদ্ধে গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ  উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসনের সহযোগিতায় পুলিশী প্রহরায় কেন্দুয়ায় এক গ্রামের ভোটাররা অন্যগ্রামের কেন্দ্রে ভোট দিয়েছে  ঐতিহাসিক রাজগৌরীপুরের ইতিহাস সংরক্ষণে স্মারকলিপি প্রদান বর্ণাঢ্য শোভাযাত্রা ও গাছের চারা বিতরণের মধ্যে দিয়ে জাতীয় চা দিবস পালিত   নব্বইয়ের তুখোড় ছাত্র নেতা শফি আহম্মেদ আর নেই

নেত্রকোনায় গণমাধ্যম কর্মীদের নিয়ে নির্বাচনী নীতিমালা সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে নির্বাচনী সংবাদ সংগ্রহে দায়িত্বপ্রাপ্ত সাংবাদিক/ গণমাধ্যমকর্মীগনের জন্য নীতিমালা (সংশোধিত) সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসার এই অবহিতকরণ সভার আয়োজন করে।
জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাহেদ পারভেজ এর সভাপতিত্বে অবহিত করণ সভায় নির্বাচন চলাকালে সাংবাদিকদের করনীয় ও বর্জনীয় বিভিন্ন বিষয়ে ভিডিও প্রেজেন্টেশন উপস্থাপন করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফয়েজ আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাফিকুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অমিনেষ সোম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিপিন চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশিক নূর, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আল ফয়সালসহ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটবৃন্দ।
অবহিতকরণ সভায় জেলার সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাহেদ পারভেজ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এ নির্বাচনের প্রতি দেশ বিদেশের জনগনের ব্যাপক আগ্রহ রয়েছে। একটি অবাধ সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে তিনি সাংবাদিকসহ সকলস্তরের জনগনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin