শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি প্রার্থী হিসেবে লেঃ কর্নেল (অবঃ) আবদুন নূর খানের গণসংযোগ শুরু

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ্
  • আপডেটের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে

দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে সুদৃঢ় এবং বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে ক্ষুধা, দারিদ্রমুক্ত, সুখী এবং সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সভাপতি হতে চান লেঃ কর্ণেল (অবঃ) মোঃ আব্দুন নূর খান।
জাতীয় সম্মেলনকে সামনে রেখে ঝিমিয়ে পড়া দলকে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে দেশ ব্যাপী আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে। এরই ধারাবাহিকতায় আগামী ১লা ডিসেম্বর নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হয়েছেন লেঃ কর্নেল (অবঃ) আবদুন নূর খান। তিনি বৃহস্পতিবার তার কর্মী সমর্থকদের নিয়ে নেত্রকোনার পূণ্যভূমি মদনপুর হযরত শাহ্ সুলতান কমর উদ্দিন রুমী (রাঃ) মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে প্রচার প্রচারনা ও গনসংযোগ শুরু করেন।

 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বর্তমানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলার প্রতিটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পর্যায়ে দলীয় নেতাকর্মীদের সাথে মত-বিনিময়ের পাশাপাশি দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত শক্তিশালী করতে দীর্ঘদিন যাবৎ কাজ করে আসছি। সম্মেলনে সভাপতি প্রার্থীর বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের মাধ্যমে দলীয় হাই কমান্ড ও আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

 

পরে তিনি নেত্রকোনা সদর উপজেলা বিভিন্ন ইউনিয়ন, আটপাড়া ও বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে দেখা সাক্ষাত করে দোয়া ও সহযোগিতা কামনা করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের নেতা আবুল মনসুর আহমেদ, সাবেক জেলা আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান জজ, বঙ্গবন্ধু সেনা পরিষদ, নেত্রকোনা জেলা শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, সাংগঠনিক সম্পাদক আমির আজমল খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin