শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

পবিত্র ঈদে মিলাদুনবী উপলক্ষে নেত্রকােনার কেদুয়ায় গাউছ হাওলা দরবার শরীফের উদ্যােগে জশনে জুলুশ ও দােয়া মাহফিল অনুষ্ঠিত

সিনিয়র রিপোর্টার এ কে এম আব্দুল্লাহ
  • আপডেটের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৪৩৪ বার পড়া হয়েছে
 পবিত্র ঈদে মিলাদুনবী (সাঃ) উপলক্ষ্যে নেত্রকােণা জেলার কেদুয়া উপজেলা খানকা-এ হয়রত শিবলী মঞ্জিলে’র উদ্যােগে বুধবার যথাযাগ্য মর্যাদায় জশনে জুলুশ, আলাচনা সভা, মিলাদ ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পবিত্র ঈদ মিলাদুনবী উপলক্ষে আজ বুধবার দুপুর জেলার কেদুয়া উপজেলার খানকা-এ হযরত শিবলী মঞ্জীল-এর আয়াজনে হযরত মােহাম্মদ (সাঃ) সম্পর্কিত আলাচনা, মিলাদ মাহফিল ও দােয়া অনুষ্ঠিত হয়।
     বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম থেকে আগত বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ, সূফী সাধক দরবার গাওছ হাওলার গদিনশিন পীর হযরত আলহাজ্ব শাহ্ সুফী সৈয়দ মাওলানা নঈমূল কুদ্দুছ আকবরীর নেতৃত্বে কেদুয়া এলাকার চকপাড়া¯ খানকা-এ হয়রত শিবলী মঞ্জিল থেকে জশনে জুলুশের বর্ণাঢ্য র‌্যালী বের হয়। এ সময় সকল মুরিদান, ভক্ত, আশকানরা জশনে জুলুশে অংশ গ্রহণ করেন। ঈদে মিলাদুনবী উপলক্ষ্যে মহানবী হয়রত মােহাম্মদ (সাঃ) জীবন ও কর্ম নিয়ে আলাচনা সভা অনুষ্ঠিত হয়। পরে মুসলিম উম্মাহ্, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মিলাদ মাহফিল ও দােয়া অনুষ্ঠিত হয়।
      আলাচনা সভায় পীর হযরত আলহাজ্ব শাহ্ সুফী সৈয়দ মাওলানা নঈমূল কুদ্দুছ আকবরী সকল মুরিদান, ভক্ত ও আশকানদের উদ্দশ্যে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে ও ধর্মীয় উগ্রবাদ যেন মাথা চাঁড়া দিতে না পারে, সে ব্যাপারে সকলকে সজাগ থাকার উদাত্ত আহবান জানান।
     এছাড়াও জেলার বিভিন উপজেলায় যথাযাগ্য মর্যাদায় পবিত্র ঈদ মিলাদুনবী উপলক্ষ্যে নানা কর্মসূচী পালিত হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin