শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

মদনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরি

শফিউল আলম রানা, মদন প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে
নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারে তালা ভেঙ্গে টাকা সহ দুটি স্মার্ট মোবাইল ফোন চুরির ঘটনা ঘটেছে ।
গত ২৮শে ডিসেম্বর রোজ বুধবার দিবাগত রাতে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ আব্বাস আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে রাতে ডিউটিতে থাকায়, তার শয়ন কক্ষের তালা ভেঙে এ চুরির ঘটনাটি ঘটে। এবং স্বাস্থ্য কমপ্লেক্সের পঃপঃ কর্মকর্তার অফিস কক্ষের তালা ভাঙ্গা অবস্থা পাওয়া যায়। তবে অফিস কক্ষের কোন কিছু চুরি হয়নি।
স্বাস্থ্য কমপ্লেক্সের  নৈশ্য প্রহরী শফিকুল ইসলামের সাথে কথা বললে সে জানায়, আমি সন্ধ্যায় আসি সকালে চলে যাই, রাত্র ২ টা পর্যন্ত ডিউটি করেছি। প্রচন্ড শীত থাকার কারণে রাত ২টার দিকে আমি ঘুমিয়ে পড়ি। চুরি যাওয়ার বিষয়ে আমি কোন কিছু জানি না।
এ বিষয়ে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ আব্বাস আলী বলেন, থানায় সাধারণ ডায়রি করেছি।  আমার রাতে ডিউটি ছিল , আমার ব্যক্তিগত ২৫ হাজার টাকা  একটি সরকারি স্মার্ট মোবাইল ফোন ও আমার  নিজস্ব একটি স্মার্ট মোবাইল ফোন বাসার তালা ভেঙে  চুরি করে নিয়ে গেছে।
চুরি হয়ে যাওয়ার ঘটনায়, নাম বলতে অনিচ্ছুক অনেকেই জানান, সিসি ক্যামেরা নিয়ন্ত্রণধীন থাকা শর্তেও,  কি করে এ ধরনের চুরির ঘটনা ঘটছে।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ্য প্রহরীরা সঠিক দায়িত্ব পালন না করার কারণে অহরহ হাসপাতালে চুরির ঘটনা ঘটছে।
এ ঘটনার বিষয়ে জানতে চাইলে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত  (আরএমও) ডাক্তার রিফাত সাইদ তিনি জানান, আমি নৈশ্য প্রহরীকে চৌকশ করেছি, এবং ঐদিন রাতের ডিউটির বিবরণ দেওয়ার জন্য নির্দেশ প্রদান করেছি।
এ বিষয়ে মদন থানা ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান তিনি এ প্রতিনিধিকে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরি হয়ে যাওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত চলছে, ঘটনায় জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin