শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

মদনে ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা, আটক ১১

শফিউল আলম রানা, মদন প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে
নেত্রকোণার মদনে বিজয় দিবসের অনুষ্ঠানে ছাত্রীকে উত্যক্ত করায় হামলার ঘটনা ঘটেছে। হামলায় দুর্জয় (১৪) ও হিমেল (১৫) নামে দুই শিক্ষার্থী আহত হয়েছে। আহত হিমেলের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার তিয়শ্রী এন এইচ খান একাডেমিতে এ ঘটনা ঘটে। হামলায় জড়িত থাকায় ১১ জনকে স্থানীয় লোকজন আটকে রেখে পুলিশে সোপর্দ করেন।
আটককৃতরা হলেন, অন্তর মিয়া (১৪), আসলাম (১৫), রিফাত (১৫), তানভীর (১৪), নাজিম(১৫), রাফি (১৫) প্রয়াস (১৪), স্বাধীন (১৪), বিপ্লব (১৫) রিয়াদ (১৪)। তাদেরকে মদন থানা হেফাজতে রাখা হয়েছে।
পুলিশ ও বিদ্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে তিয়শ্রী এন এইচ খান একাডেমিতে বিজয় দিবসের অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান চলাকালে মদন উপজেলার চানগাও গ্রামের বিপ্লব ও নাজিমসহ কয়েকজন গিয়ে ওই বিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্ত করে। এ সময় তিয়শ্রী এন এইচ খান একাডেমির কয়েকজন শিক্ষার্থী প্রতিবাদ করলে তাদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। বিষয়টি বিদ্যালয়ের শিক্ষকরা সমাধান করে অনুষ্ঠান শুরু করার কিছুক্ষণ পরই ১৫ থেকে ২০ বখাটে রড ও লাঠি নিয়ে অতর্কিভাবে শিক্ষার্থীদের ওপর হামলা করে। হামলায় তিয়শ্রী এন এইচ খান একাডেমির নবম শ্রেণির শিক্ষার্থী দুর্জয় ও হিমেল আহত হলে স্থানীয় লোকজন ১১ হামলাকারীকে আটক করে বিদ্যালয়ে আটকে রাখেন।
পরে মদন থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের আটক করে নিয়ে আসে। আহত হিমেল ও দুর্জয়কে পাশের উপজেলা কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। দুর্জয়ের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তিয়শ্রী এন এইচ খান একাডেমির প্রধান শিক্ষক আল মামুন তালুকদার বলেন, বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে কয়েকজন বখাটে আমার বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে তর্কে জড়ায়। বিষয়টি দেখতে পেয়ে তাদেরকে অফিস কক্ষে নিয়ে বোঝানোর চেষ্টা করি। কিন্তু তখন তারা আমাদের হুমকি দিয়ে বিদ্যালয়ে থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পরেই ১৫ থেকে ২০ বখাটে হাতে রড ও লাঠি নিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা করে।
মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। স্থানীয় লোকজন ১১ ছেলেকে একটি কক্ষে আটকে রাখেন। পরে পুলিশ তাদের আটক করে থানা হেফাজতে নিয়ে আসে। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin