শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

মদনে ফতেপুর সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ।

শফিউল আলম রানা, মদন প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ১২৯ বার পড়া হয়েছে
(১জানুয়ারি ২০২৩ রোজ রবিবার)  ইংরেজি  নতুন বছরের প্রথম দিনেই
 নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের সৈয়দ আলী চৌধুরী উচ্চ  বিদ্যালয়ে সারাদেশের ন্যায় কোমলমতি শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে নতুন বই তুলে দিলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ফতেপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সামিউল হায়দার( শফি)।
বই বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, সাবেক ইউপি চেয়ারম্যান দেওয়ান মসরুর ইয়ার চৌধুরী, ফতেপুর ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি রেনু তালুকদার, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম তালুকদার, গণ্যমান্য ব্যক্তিত্ব আব্দুর রাজ্জাক, সৈয়দ আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।
 প্রধান শিক্ষক শফিকুল ইসলাম বিদ্যালয়ের  শিক্ষার মানন্নয়ন ধরে রাখার জন্য, সকল শিক্ষককে নির্দেশ ও অনুরোধ জানান। এবং শিক্ষার্থীদের নিয়মিত বিদ্যালয়ে উপস্থিতি হয়ে পাঠদান করার জন্য নির্দেশ প্রদান করেন।
বছরের প্রথম দিন শিক্ষার্থীরা নতুন বইয়ের গন্ধে খুশিতে আনন্দে মাতোয়ারা সকল কোমলমতি শিক্ষার্থীরা ।
ফতেপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সামিউল হায়দার (শফি) বলেন, শিক্ষাই  জাতির মেরুদন্ড ,শিক্ষা একটি মৌলিক অধিকার ।
 একটি জাতির উন্নত ভবিষ্যৎ গঠনে শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে আমাদের। বিনামূল্যে সারাদেশে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের বই উপহার দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।
সকল শিক্ষক ও শিক্ষার্থীদের নতুন বছরের শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন তিনি। এছাড়াও  ফতেপুর ইউনিয়নবাসী সহ মদন উপজেলার সর্বস্তরের জনগণকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin