শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

মদন উপজেলায় প্রশাসনের আয়োজনে এই প্রথম উন্নয়ন কর্মপরিকল্পনা অনুষ্ঠান।

বিশেষ প্রতিনিধি মোঃ আংগুর রহমান ভূইয়া
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৯১ বার পড়া হয়েছে

 

 

নেত্রকোনার মদন উপজেলা প্রশাসনের আয়োজনে ফতেপুর ইউনিয়নে বিভিন্ন বিদ্যমান সমস্যা , সম্ভাবনা ও করণীয় নির্ধারণের কর্মপরিকল্পনা সংক্রান্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া। ফতেপুর ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার সফির সভাপতিত্বে ও মৎস্য কর্মকর্তা কামরুল হাসান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম , বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী, উপজেলা প্রকৌশলী গোলাম কিবরিয়া পিয়াল ,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা তায়রান ইকবাল, উপজেলা একাডেমী সুপারভাইজার জোসনা আক্তার, ও ফতেপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সরকারের পরবর্তী ভিশন ‘স্মার্ট বাংলাদেশ-২০৪১, বাস্তবায়নে কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের সিদ্ধান্ত নিয়েছে।

ওই সভায় ‘স্মার্ট বাংলাদেশ ভিশন-২০৪১ সালের ভিতরে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কর্মপরিকল্পনা হাতে নিয়েছে সরকার, এরই লক্ষ্যে নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নে এই প্রথম জনসাধারণের প্রয়োজনীয় দিক নির্দেশনা নিয়ে আলোচনায় মাধ্যমে তুলে ধরেন এলাকার সাধারণ জনগণ।

 

যেমন,রাস্তাঘাট, কৃষি ,মৎস্য পশুপালন ও পশু রোগব্যাধি থেকে শুরু করে, কৃষকের সকল সমস্যা তুলে ধরেন এই আলোচনা সভায়। পরবর্তীতে জনগণের আলোচনার পরিপ্রেক্ষিতে উন্নয়ন কার্যক্রম বিষয়ে করেন উপজেলা প্রশাসন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের পরবর্তী ভিশন ‘স্মার্ট বাংলাদেশ-২০৪১, বাস্তবায়নে কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের সিদ্ধান্ত হাতে নিয়েছেন। মাননীয় সংসদ সদস্য জনাব সাজ্জাদুল হাসান স্যারের দিক নির্দেশনা নিয়ে ইউনিয়ন ভিত্তিক এই উন্নয়ন কর্ম পরিকল্পনা সাধারণ জনগণের অভিমতের ভিত্তিতে বাস্তবায়ন করার লক্ষ্যে এই আলোচনা সভা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin