শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

মদন প্রশাসনের বাগান সৌন্দর্য কাজের শুভ উদ্বোধন।

বিশেষ প্রতিনিধি মোঃ আংগুর রহমান ভূইয়া
  • আপডেটের সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ১০৯ বার পড়া হয়েছে

নেত্রকোনার মদন উপজেলা পরিষদ চত্বরের বাগান সৌন্দর্য বর্ধন কার্যক্রম শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার এবং উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ শাহ আলম মিয়া।

রোজ সোমবার ১৫ জানুয়ারি সকালে উপজেলা পরিষদের সামনে বাগানের গাছের রং বেরঙ্গের সাজানো বাগান ও মাটি ভরাট কার্যক্রম দোয়া ও মোনাজাতের মাধ্যমে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মুফতি আনোয়ার হোসেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কল্পনা আক্তার, উপজেলা প্রকৌশলী গোলাম কিবরিয়া পিয়াল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, তিয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মাস্টার,ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামিউল হায়দার শফি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম বারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম,টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ ও সাংবাদিক বৃন্দ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ শাহ আলম মিয়া তিনি বলেন, মদন উপজেলাকে ডিজিটাল ও স্মার্ট উপজেলা করার জন্য সকল সহযোগিতা কামনা করেন তিনি।

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার বলেন, মদন উপজেলার ইউএনও
মোঃ শাহ আলম মিয়া একজন দায়িত্বশীল ও মানবিক কর্মকর্তা, কাজের মাধ্যমে তিনি প্রমাণ করেছেন, মানবিক কাজে তার অনেক অবদান রয়েছে মদনে।
সবশেষে উপজেলা পরিষদের সকল কাজের জন্য সর্বস্তরের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin