শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক অভিযানে ময়মনসিংহ সি.আর মামলার ১২,০০,০০০/- টাকা জরিমানা এবং এক বছর কারাদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামী প্রতারক মিনহাজকে আটক।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

 

 

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক অভিযানে ময়মনসিংহ সি.আর মামলার ১২,০০,০০০/- টাকা জরিমানা এবং এক বছর কারাদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামী প্রতারক মিনহাজকে আটক।

বাংলাদেশ পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) “বাংলাদেশ আমার অহংকার” এই ¯েøাগানকে বুকে ধারন করে প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, চোরাচালন, মাদক, হত্যা, ধর্ষণসহ দেশকে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড থেকে রক্ষার জন্য নিরলসভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

 

ময়মনসিংহ সিআর মামলা- ২৫৮/২১ এর বিচার শেষে বিজ্ঞ বিচারক, যুগ্ম জেলা ও দায়রা জজ ১ম আদালত, ময়মনসিংহ গত ২৭/০৩/২০২৩খ্রি. আসামী মিনহাজ আহমেদ(২৮), পিতা-ফিরোজ আহম্মেদ সাং-যশোদল, থানা ও জেলা-কিশোরগঞ্জ এর বিরুদ্ধে বিজ্ঞ আদালত আসামীকে ১২,০০,০০০/- টাকা জরিমানা এবং ০১(এক) বছর কারাদন্ডপ্রাপ্ত প্রধান করেন। সাজা থেকে বাঁচতে উক্ত আসামী দেশের বিভিন্ন জায়গায় তার নাম ও ঠিকানা পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিল। তাকে গ্রেফতারের জন্য র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী শুরু করে এবং সর্বশেষ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানা এলাকায় তার অবস্থান নিশ্চিত করে। দীর্ঘ প্রচেষ্টার পর অদ্য ১৩/০৪/২০২৪খ্রি. ০২.৪৫ ঘটিকার সময় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন কাদির জঙ্গল এলাকা হইতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ আশরাফুল কবির এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামী মিনহাজ আহমেদ(২৮), পিতা-ফিরোজ আহম্মেদ সাং-যশোদল, থানা ও জেলা-কিশোরগঞ্জ কে গ্রেফতার করে। প্রতারণার মত জঘন্য ঘটনার বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin