শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

হেল্পিং সোসাইটির প্রতিষ্ঠাতার উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বিশেষ প্রতিনিধি মোঃ আংগুর রহমান ভূইয়া।
  • আপডেটের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

 

সেবামূলক সংগঠন  নেত্রকোনার মদনের হেল্পিং সোসাইটির প্রতিষ্ঠাতা আমেরিকান প্রবাসী মেহেদী হাসান আল আমিন এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে শতাধিক প্রতিবন্ধী বা প্রতিবন্ধী পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

 

হেলপিং সোসাইটি ওলামা পরিষদের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে ও মুফতি রাজনের সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) মোঃ শাহ আলম মিয়া ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব মদন উপজেলা শাখার সভাপতি সাংবাদিক হাবিবুর রহমান ও মদন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 

উপজেলা চানগাঁও ইউনিয়নের চকপাড়া মোড়লপাড়া গ্রামে( ৮ এপ্রিল )রোজ সোমবার আল মদিনা ইসলামিক সেন্টার মহিলা মাদ্রাসা কার্যালয়ে শতাধিক প্রতিবন্ধী, বাক প্রতিবন্ধী লোকজনের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

 

ওলামা পরিষদের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যানের মুফতি আনোয়ার হোসেন বলেন, হেলপিং সোসাইটি একটি সামাজিক আত্মনির্ভরশীল প্রতিষ্ঠান সমাজের উন্নয়নের লক্ষ্যে কাজ করে তারা, সব সময় অসহায় পরিবারের পাশে থেকে সহযোগিতা করার চেষ্টা করে হেলপিং সোসাইটি সংগঠনটি।
হেলপিং সোসাইটির সংগঠনের যারা এ কার্যক্রমের সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানান তিনি।

 

প্রধান অতিথি মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোঃ শাহ আলম মিয়া হেল্পিং সোসাইটির প্রতিষ্ঠাতা আমেরিকান প্রবাসী মেহেদী হাসান আল আমিন কে প্রতিবন্ধী বাক প্রতিবন্ধী, হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ দিয়ে হত দরিদ্র পরিবারকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান, সমাজের প্রতিটি বিত্তবান প্রভাবশালীদেরকে হতদরিদ্রদের পাশে এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin