শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

মদনে টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না ইনচানের, বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন।

শফিউল আলম রানা, মদন প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে
 নেত্রকোনার  মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের বাঁশরী উত্তর পাড়া গ্রামের মৃত  ডেন্ডু মিয়ার  ছেলে  ইনচান (৬০ )এক সময়কার   মদনের শক্তিশালী পালোয়ান পরিচিত ব্যক্তি  ছিলেন ।বর্তমানে চিকিৎসার অভাবে জীবন যাপন করছেন গাছের নিচে হতদরিদ্র (ইনচান)।
ইনচানের স্ত্রী বকুলা আক্তার( ৪৫ ) বলেন, মানুষের দ্বারে দ্বারে গিয়ে  সাহায্য করে একটু চিকিৎসা করছি, করোনার মহামারীর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার কারণে এখন মানুষেরাও সাহায্য দেয় না , খুব কষ্টে জীবনযাপন করতেছি, টাকার অভাবে চিকিৎসা করতে পারছি না আমার স্বামী ইনচান মিয়ার।
 ১৭ বছরের ছেলে  শরীফ এখন তাদের একমাত্র সম্বল সারাদিন উপার্জন করে যে কয়টা টাকা পায় তা দিয়ে কোন রকম  ডাল ভাত খেয়ে  বেঁচে  আছি একথা বলে কান্নায় ভেঙে পড়ে  হতদরিদ্র ইনচানের ছেলে শরিফ।
হতদরিদ্র ইনচান বর্তমানে বাঁশরী উত্তর পাড়া গ্রামে  গাছের নিচে  তার অবস্থান। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় ,দীর্ঘদিন যাবত ইনচান  মিয়ার ডান  পায়ের সেফটি  হওয়ার কারণে চিকিৎসা নিতে হচ্ছে ,এলাকাবাসীর যতটুকু পেরেছেন সহযোগিতা করেছেন।
 মদনের সমাজের  বিত্তবানদের কাছে বিশেষভাবে অনুরোধ জানান ইনচান ও তার স্ত্রী বকুলা আক্তার। চিকিৎসার জন্য সহযোগিতা কামনা করেন সমাজের বিত্তবানদের কাছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin