শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

আটপাড়ায় মেজবাহ উদ্দিন চৌধুরীর জানাযা অনুষ্ঠিত

মো: জহিরুল ইসলাম খান হীরা, আটপাড়া
  • আপডেটের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

নেত্রকোণা জেলার আটপাড়ার স্বরমুশিয়া ইউনিয়নের দূর্গাশ্রম গ্রামের ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের মরহুম মহিউদ্দিন চৌধুরীর দ্বিতীয় পুত্র সন্তান মো: মেজবাহ উদ্দিন চৌধুরী। তিনি পেশাগত জীবনে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবায় নিয়োজিত ছিলেন। তাছাড়া তিনি নেত্রকোণা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডিলীর সাবেক সম্মানিত সদস্য ছিলেন। পারিবারিক জীবনে তিনি তিন পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি গতকাল মঙ্গলবার বিকাল ৪.৩০ মিনিটে ঢাকার নিজ বাড়িতে ইন্তেকাল কারেন। (ইন্নালিল্লাহি ওয়া-ইন্না-ইলাইহি রাজিউন)। তাহার প্রথম জানাজা ঢাকার সোবাহানবাগে অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় জানাজা আজ বুধবার সকাল ১০:০০ ঘটিকায় নিজ গ্রামের বাড়ি দুর্গাশ্রম উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি সম্পাদক ও স্থানীয় সাংসদ অসীম কুমার উকিল, সাবেক এম.পি মঞ্জুর কাদের কোরাইশী, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: শামছুর রহমান লিটন, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধাা অসীত কুমার সরকার সজল, আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্দুল মতিন, আলমগীর হাসান, কর্ণেল নুর খান, মজিবুল আলম হীরা, আব্দুল কাইয়ুম রোকন, মো: আবু সাঈদ খান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি রাসেল আহমেদ খান, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নূর ইসলাম, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: ফেরদৌস রানা আনজু, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি কেশব রঞ্জন সরকার, আওয়ামী লীগ নেতা মো: সুলতান উদ্দিন আহমদ, আবু নাসের তালুকদার মিলু, তসলিম উদ্দিন খান জীবন, মো: মিজানুর রহমান খান নন্দন, এ.কে.এম আমীর হোসেন, মো: জহিরুল ইসলাম খান হীরা, মো: আব্দুস সাত্তারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin