শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা সংস্কারের দাবিতে মদনে বিক্ষোভ। পুলিশের সাথে সংঘর্ষে আহত অর্ধশতাধিক। নেত্রকোনা মডেল থানা পুলিশের অভিযান ঃ দুইটি চোরাই গরু একটি ট্রাকসহ এক চোর আটক নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ী ঢলের পানিতে ভেসে গেছে স্কুল শিক্ষার্থী নেত্রকোণার কেন্দুুয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযানে আটক-৮ ঃ নদীতে ঝাঁপ দিয়ে এক জুয়ারী নিখোঁজ মদনে সুমনখালী খাল খননে এলাকাবাসীর দাবি। টাকা আত্নসাত মামলায় নেত্রকোনায় মাদ্রাসার হিসাব রক্ষক গ্রেপ্তার ঃ কারাগারে প্রেরণ ময়মনসিংহ রেঞ্জের মাসিক অপরাধ সভায় শেষ্ঠ ওসি নেত্রকোনা মডেল থানার আবুল কালাম সংসদ সদস্য সাজ্জাদুল হাসান বলেন গাছে গাছে সবুজ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নির্বাহী কর্মকর্তার পরিকল্পনায় পাল্টে গেছে মদন উপজেলা পরিষদ চত্বরের দৃশ্যপট মিথ্যা সংবাদ করার প্রতিবাদের সংবাদ সম্মেলন

জাতীয় কবি’র ৪৫তম প্রয়াণ দিবস উপলক্ষে সাহিত্য পত্রিকা ‘বোধ’এর ভার্চুয়াল আলোচনা সভা

ফয়সাল চৌধুরী, আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১৯৯ বার পড়া হয়েছে

১২-ই ভাদ্র জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৫তম প্রয়াণ দিবস, এ উপলক্ষে রাত ১০টায় নেত্রকোণার ঐতিহ্যবাহী সাহিত্য পত্রিকা বোধ-এর আয়োজনে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কবি, প্রাবন্ধিক ও মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম হিরু’র সভাপতিত্বে সাহিত্য পত্রিকা বোধ-এর এডমিন কবি মোঃ রাসেল হাসানের সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমী ও একুশে পদক প্রাপ্ত কথাসাহিত্যিক খালেকদাদ চৌধুরী’র পৌত্র, সাহিত্য পত্রিকা বোধ-এর সম্পাদক, ভালোবাসার কবি তানভীর জাহান চৌধুরী, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কবি খন্দকার অলিউল্লাহ, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গল্পাকার ও জাতীয় দৈনিক আজকের পত্রিকার আটপাড়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক ফয়সাল চৌধুরী,কবি মোঃ সোহাগ মিয়া, কবি তানভীয়া আজিম, কবি আফরোজা সুলতানা রোজ, কবি সাবরিনা শারমিন নিলু প্রমুখ,উপস্থিত সবাই জাতীয় কবি,প্রেমের ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম’কে বিনম্র শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তাঁর কবিতা আবৃত্তি করেন ও কবিকে নিয়ে বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের এক পর্যায়ে অনুষ্ঠানের সঞ্চালক কবি মোঃ রাসেল হাসানের সঙ্গে মুঠোফোনে যুক্ত হন একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত কবি, কবিদের কবি, বর্তমান বাংলা সাহিত্যের অন্যতম প্রধান কবি নির্মলেন্দু গুণ।

ভার্চুয়াল এই আলোচনায় উপস্থিত সকল কবি সাহিত্যিকরা কবি কাজী নজরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2021 khobornetrokona
Developed by: A TO Z IT HOST
Tuhin